গোপালগঞ্জে ২৫টি প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ইমরুল কাদির, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:
গোপালগঞ্জের ২৫টি প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ, নার্সিং ইনস্টিটিউট সহ বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করলেন। এর মধ্যে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ৬৬৯ কোটি টাকা ব্যয়ে মেডিকেল কলেজ হাসপাতাল বাস্তবায়ণ করা হয়েছে। গোপালগঞ্জে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে।
বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক আনজীর লিটন, গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মহবুবুল আলম, পুলিশ সুপার আল-বেলী আফিফা, জেলা আওয়ামীলীগ সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ মোঃজাকির হোসেন, ডিডিএলাজি মোঃ আজহারুল ইলসাম,বিএম এর সভাপতি ডাঃ শফিকুল ইসলাম চৌধুরী, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহসিন উদ্দিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফ হোসেনসহ জেলা ও উপজেলা পর্যায়ের সকল অফিস প্রধানগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধন অনুষ্ঠান শেষে অতিথিগন শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরের শেখ সায়েরা খাতুনের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে কেক কেটে সরকারি শিশু পরিবারের ২৫ শয্যা বিশিষ্ট শান্তি নিবাস ও শিশু দিবাযত্ন কেন্দ্রের উদ্বোধন করা হয়। এর পরে জেলা সমাজসেবা কমপ্লেক্স উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x