খুলনায় তিন হাসপাতালে ১৫ মৃত্যু

স্টাফ রিপাের্টার:
খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালে সাতজন, জেনারেল হাসপাতালে দুজন ও বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ছয়জনসহ মোট ১৫ জন মারা গেছেন। মৃতদের মধ্যে করোনায় ১৪ জন এবং উপসর্গে একজনের মৃত্যু হয়।
শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত একদিনে তাদের মৃত্যু হয়। বিষয়টি পৃথক পৃথকভাবে নিশ্চিত করেছেন তিন হাসপাতালের মুখপাত্র।
খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা ডেডিকেট হাসপাতালে গত একদিনে সাতজনের মৃত্যু হয়েছে। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১৯৭ জন। যার মধ্যে রেডজোনে ১০২ জন, ইয়ালোজোনে ৫৫ জন, আইসিইউতে ২০ জন ও এইচডিসিতে ২০ জন। গত একদিনে ভর্তি হয়েছেন ৪০ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৫ জন।
গাজী মেডিকেল হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত একদিনে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ছয়জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও ১১৫ জন। এর মধ্যে আইসিইউতে রয়েছেন আটজন ও এইচডিইউতে আছেন ১০ জন। গতে একদিনে ভর্তি হয়েছেন ২৩ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন। পিসিআর ল্যাবে ৩৭টি নমুনা পরীক্ষা করে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে।
খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত একদিনে হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x