ফেসবুক কুরআন প্রতিযোগিতার “চ্যাম্পিয়ন” হলো ঢাকার মমতা ইসলাম ও “রানার আপ” যশোরের আম্বিয়া খাতুন

বিজ্ঞপ্তি:
সোশ্যাল মিডিয়া দাওয়াতুল কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে ২০১৭ সাল থেকে পরিচালিত সোশ্যাল মিডিয়ায় কুরআন বিকল্প মাধ্যম ফেসবুক কুরআন প্রতিযোগীতার ৭ম পর্বের ২য় চ্যাম্পিয়ন হলেন ০৫ নং প্রতিযোগী ও ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের শিক্ষার্থী মমতা ইসলাম (ঢাকা) ও রানার আপ নির্বাচিত হয়েছেন ৩০১ নং প্রতিযোগী খুলনা বিএল কলেজের শিক্ষার্থী আম্বয়িা খাতুন (অভয় নগর, যশোর )
বুধবার কেন্দ্রীয় কার্যালয়ে সন্ধা ৭.১৫ এর সময় সরাসরি ফেসবুক লাইভে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়্যারম্যান ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুর বিজয়ীদের নাম ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অফিস ব্যবস্থাপক হাফেজ মাওলানা মোঃ মোস্তফা কামাল। অনলাইনে আরো উপস্থিত ছিলেন বিচারক মন্ডলির সদস্য মাওলানা মোঃ কুদরাতুল্লাহ, ভাইচ চেয়ারম্যান ইউসুফ আজম, কেন্দ্রীয় অভিভাবক বিষয়ক সম্পাদিকা (অর্থ) ডাঃ কামরুন নাহার রুনা, মহিলা বিষয়ক সম্পাদিকা জেসমিন নাহার জেবু, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা রহিমা খাতুন, সহ প্রচার সম্পাদক মুনতাজার আহমেদ, বরিশাল বিভাগের পরিচালক মোঃ এনামুল হক , খুলনা বিভাগের পরিচালক মোঃ হেলাল উদ্দিন।
এ সময় ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুর এ মহতী কাজের সাথে যারা জড়িত, যারা সহযোগিতা করেন ও সকল প্রতিযোগীদের তিনি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সকল প্রতিযোগীদের কুরআন বুঝে পড়ার পাশাপশি কুরআনের আলোকে নিজেদের জীবন ও সমাজ গঠনের প্রতি আহবান করেন। তিনি বলেন জীবনের প্রতিটি ক্ষেত্রে কুরআন-হাদীসের অনুসরণ করে নিজেকে একজন মুত্তাকী মানুষ হিসেবে গড়ে তুলতে পারলেই এ প্রতিযোগিতার আয়োজন সফল হবে। তিনি আরও বলেন, করোনা মহামারির মধ্যেও আমাদের কুরআনের প্রচার-প্রসারের কার্যক্রম থেমে নেই। আমাদের যে কোন উপায়ে দ্বীনের দাওয়াতী অব্যহত রাখা দরকার। তিনি এ প্রতিযোগিতার কার্যক্রম পরিচালনার জন্য সমাজের বিত্ত্বশালীদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আহবান করেন। প্রতিযোগিতায় অংশগ্রহন করতে নিম্নের গ্রুপে জয়েন করুন। https://www.facebook.com/groups/776724442477774/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x