আনসার কর্তৃক কেপিআইসমূহের নিরাপত্তা শীর্ষক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি:
আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, খুলনা রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে সকাল ০৯.০০ ঘটিকায় বাংলাদেশের টেকসই অর্থনৈতিক উন্নয়নের ক্ষেত্রে সাধারণ আনসার কর্তৃক কেপিআইসমূহের নিরাপত্তা বিধানে বর্তমান চ্যালেঞ্জসমূহ এবং ভবিষ্যৎ করণীয় শীর্ষক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়।
সেমিনারে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি। বিশেষ অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, বিজিবিএম, পিবিজিএম (বার), এনডিসি, এবং উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্ণেল মোহাম্মদ রফিকুল হাসান, পিএসসি। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রফেসর ডঃ মোঃ নূরুন্নবী মোল্লা, অধ্যাপক (গ্রেড-১) ও সিন্ডিকেট সদস্য, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। অতিথি বক্তা ছিলেন মোঃ ফিরোজ খান, অতিরিক্ত মহাপরিচালক (অবঃ), বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, মোঃ নাসিফ আহসান, অধ্যাপক, অর্থনীতি বিভাগ ও ডিন, সামাজিক বিজ্ঞান স্কুল, খুলনা বিশ্ববিদ্যালয়। সেমিনারে সভাপতিত্ব করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, খুলনা রেঞ্জের রেঞ্জ কমান্ডার, মোল্লা আমজাদ হোসেন পিএএমএস।
সেমিনারে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, খুলনা রেঞ্জের সকল পরিচালক, উপ-পরিচালক, সহকারী পরিচালক এবং উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাবৃন্দ ভার্চুয়ালি অংশগ্রহণ করেন। উপ-পরিচালক বিকাশ চন্দ্র দাস সেমিনারটি সঞ্চালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x