খুলনা বিভাগে করোনায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী বিতরণ

তথ্যবিবরণী :
খুলনা বিভাগের মাগুরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর ও বাগেরহাট জেলায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় করোনায় কর্মহীনদের মাঝে নগদ অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।
মাগুরা জেলা ত্রাণ ও পুনর্বাসন দপ্তর হতে আজ (বুধবার) দুই হাজার চারশত পরিবারের মাঝে পরিবার প্রতি সাড়ে চারশত টাকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের উদ্যোগে ছয়শত দুই উপকারভোগী পরিবারের মাঝে শিশু খাদ্যের জন্য দুই লাখ টাকা এবং একশত ৩৫ উপকারভোগী পরিবারের মাঝে গো-খাদ্যের জন্য এক লাখ টাকা বিতরণ করা হয়েছে।
মেহেরপুর জেলায় এ পর্যন্ত ১৩ হাজার দুইশত ৫০ উপকারভোগী পরিবারের মাঝে এক কোটি ১৪ লাখ ৪৪ হাজার নয়শত ৮০ টাকা এবং ভিজিএফ কর্মসূচির আওতায় ১৫ হাজার দুইশত ৫০ উপকারভোগী পরিবারের মাঝে ৬৮ লাখ ৬২ হাজার পাঁচশত টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়া ৩৩৩ কল এর মাধ্যমে ১৫টি পরিবারকে খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে।
বাগেরহাট জেলায় এ পর্যন্ত ৪০ হাজার ছয়শত ৫০ উপকারভোগী পরিবারের মাঝে দুই কোটি পাঁচ লাখ ৫০ হাজার টাকা এবং ভিজিএফ কর্মসূচির আওতায় এক লাখ ৭২ হাজার আটশত ৯৯ উপকারভোগী পরিবারের মাঝে সাত কোটি ৭৮ লাখ চার হাজার পাঁচশত ৫০ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। নয়শত উপকারভোগী পরিবারের মাঝে নয়শত বস্তা শুকনা খাবার বিতরণ করা হয়েছে। এছাড়া ৩৩৩ কল এর মাধ্যমে দুইশত ৮৪টি পরিবারকে খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে। খুলনা বিভাগের অন্যান্য জেলাগুলোতে অনুরূপ খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। #

বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেডে গণশুনানি ২৩ জুন
তথ্যবিবরণী :
বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেডে খুলনার কার্যালয়ের উদ্যোগে জাতীয় শুদ্ধাচার কর্মপরিকল্পনার আওতায় সেবাপ্রত্যাশী/সেবাগ্রহীতাদের অভিযোগ, মতামত ইত্যাদি প্রকাশ্য শোনা এবং কর্তৃপক্ষ কর্তৃক তার যথাসম্ভব প্রতিকারের উদ্দেশ্যে আগামী ২৩ জুন সকাল ১১টা থেকে বেলা একটা পর্যন্ত খুলনা বাকেশিতে গণশুনানির আয়োজন করা হয়েছে। উক্ত গণশুনানিতে সকল সেবাপ্রত্যাশী/সেবাগ্রহীতাকে যথাসময়ে সশরীরে উপস্থিত হয়ে অথবা facebook.com/bcslkhulna তে Live-এ বা নিম্নলিখিত ঠিকানায়/ই-মেইল/ফ্যাক্স এ অভিযোগ/মতামত লিখিতভাবে প্রেরণপূর্বক অংশগ্রহণ করতে পারবেন।
ঠিকানা: মহাব্যবস্থাপক (ক্রয় ও মার্কেটিং), বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড, শিরোমণি শিল্প এলাকা, খুলনা। ইমেইল: sirajul.bcsl@gmail.com/mdbcslkhulna@gmail.com|। ফ্যাক্স: ০৪১-৭৮৫৩৭৫। বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড খুলনার ব্যবস্থাপনা পরিচালক জগদীশ চন্দ্র মন্ডল স্বাক্ষরিত পত্রে এসকল তথ্য জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x