কেসিসিতে মতবিনিময়

বিজ্ঞপ্তি :
বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমন্টে ফান্ড (বিএমডিএফ)-এর উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সাথে খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) প্রকৌশলী ও সংশ্লিষ্ট ঠিকাদারদের এক পর্যালোচনা সভা আজ সোমবার সকালে নগর ভবনের জিআইজেড মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। বিএমডিএফ-এর অর্থায়নে নগরীতে বাস্তবায়নাধীন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনার জন্য এ সভার আয়োজন করা হয়।
সভাপতির বক্তৃতায় সিটি মেয়র বলেন, করোনা মহামারীর কারণে বিগত অর্থবছর থেকে উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ধারাবাহিকতা ব্যাহত হচ্ছে। তা সত্বেও প্রকল্পগুলি সিডিউল নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্ন করার জন্য সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে। নগরীতে একই সাথে অনেকগুলি উন্নয়ন প্রকল্প বাস্তবায়নাধীন রয়েছে উল্লেখ করে সিটি মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সুষম উন্নয়নের ধারাবাহিকতায় খুলনাঞ্চলে ব্যাপক উন্নয়নমূলক কাজ শুরু হয়েছে। পাশাপাশি আরও নতুন নতুন প্রকল্প প্রণয়ণ করা হচ্ছে। প্রকল্পগুলির কাজের গুণগত মান নিশ্চিত ও নির্ধারিত সময়ে সমাপ্তির জন্য তিনি সংশ্লিষ্টদের আরো দায়িত্বশীল হওয়ার নির্দেশ দেন।
উল্লেখ্য, বিএমডিএফ-এর অর্থায়নে নগরীতে ৩টি প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। প্রকল্প ৩টি হচ্ছে কেডিএ এভিনিউ, মহেশ্বরপাশা মেইন রোড ও খালিশপুর চিত্রালি মার্কেট।
বিএমডিএফ-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাসিনুর রহমান, প্রকল্প ব্যবস্থাপক এ এম কামরুজ্জামান, কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আজমুল হক, প্রধান প্রকৌশলী মোঃ এজাজ মোর্শেদ চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মোঃ লিয়াকত আলী খান, বিএমডিএফ’র প্রকৌশলী মোঃ আশরাফুজ্জামান, মোঃ আমিনুল ইসলাম, কেসিসি’র সহকারি প্রকৌশলী শেখ মোহাম্মদ হোসেন, শেখ মোঃ মাসুদ করিম, ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ তছলিম আহমেদ আশা প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x