গোবিন্দগঞ্জে গৃহবধূকে ধর্ষনের অভিযোগে ২জন গ্রেফতার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধু। থানায় এ ব্যাপারে মামলা দায়ের করলে গত শনিবার পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এহাজারভূক্ত ২ আসামীকে গ্রেফতার করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায় , গত ৮জুন রাতে উপজেলার কামদিয়া বাজার থেকে এক গৃহবধু (১৯) শহরগছি চারমাথার দিকে রওয়ানা দেয়। পথিমধ্যে আসাদ মোড়ে পৌঁছলে ৮/৯জনের একদল যুবক ওই গৃহবধুকে সুকৌশলে বানিহারা শালপাড়া এলাকায় নিয়ে যায়। সেখান থেকে জোড়পূর্বক গৃহবধুকে কামদিয়া গার্লস স্কুলের বারান্দায় নিয়ে গিয়ে ওই লম্পট যুবকরা তাকে সংঘবদ্ধ ধর্ষন করে।
গোবিন্দগঞ্জের বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন কুমার চ্যাটার্জ্জী জানান, নির্যাতিতা গৃহবধুর স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযান চালিয়ে পলাষট্টি(কাটা পুকুর) গ্রামের জয়নালের ছেলে ইব্রাহিম (২১) ও বানিহারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে আব্দুল আউয়াল ভুট্টুকে (৪০) গ্রেফতার করা হয়েছে। #

গোবিন্দগঞ্জে করোনা মোকাবেলায় নিরাপদ মার্তৃত্ব ও পরিবার পরিকল্পনা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে সোস্যাল অর্গানাইজেশন ফর এ্যাডভান্সমেন্ট সার্ভিস(সরস) এর আয়োজনে রোববার দুপুরে করোনা মোকাবেলায় নিরাপদ মার্তৃত্ব ও পরিবার পরিকল্পনা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক মোঃ সাইফুল ইসলাম। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ সরকাান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বশির আহমেদ।
গোবিন্দগঞ্জ পৌর শহরের শিল্প পাড়ায় অবস্থিত সরস কার্যালয়ে সরস এর নির্বাহী পরিচালক মোঃ শাহ রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং বর্ধনকুঠি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্ত্য রাখেন কোচাশহর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আতাউল হক, শামীম এন্ড শাকিল কারিগরি কলেজের লাইব্রেরিয়ান মোরশেদ আলী প্রধান ও সাংবাদিক শামীম রেজা ডাফরুল। করোনা প্রতিরোধে করনিয় সম্পর্কে বিশেষ বক্তব্য রাখেন ঢাকার রাজউক উত্তরা মডেল স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণির ছাত্রী সিমি। শেষে প্রধান ও বিশেষ অতিথি সকলের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x