গোবিন্দগঞ্জে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে শুক্রবার সকালে করতোয়া নদী থেকে খলসি মাদ্রাসায় সহকারী শিক্ষক খাজা মিয়ার (৫১) লাশ উদ্ধার করেছে পুলিশ। খাজা মিয়া উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের পলুপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোর থেকে নিখোঁজ ছিলেন সহকারী শিক্ষক খাজা মিয়া। অনেক খোঁজাখুজি করে তাকে পায়নি তার পরিবার। শুক্রবার সকালে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের পলুপাড়া ব্রীজের অদূরে করতোয়া নদীতে খাঁজা মিয়ার মরদেহ ভেসে ওঠে। লাশ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। #

গোবিন্দগঞ্জে শিশুকে বলাৎকারের অভিযোগে মামলা
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাড়ে ৫ বছর বয়সের এক শিশুকে বলাৎকারের অভিযোগে সিহাব(১৮) নামের এক বখাটে যুবকের বিরেুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। শিশুটিকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের কাজীপাড়া গ্রামে গত বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে ওই শিশুটি তার বাড়ীর পার্শ্বে খেলছিল। এসময় একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে বখাটে যুবক সিহাব শিশুটির মুখ চেপে ধরে তার বাড়ীতে নিয়ে গিয়ে জোরপূর্বক বলাৎকার করে। পরে শিশুটি কান্নাকাটি শুরু করে বাড়ীতে এসে ঘটনাটি তার মাকে খুলে বলে। অসুস্থ অবস্থায শিশুটিকে তার পরিবারের লোকজন গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে সিহাবের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের হয়েছে এবং তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x