সন্তানকে পৃথিবীতে আনতে চান না নুসরাত?

বিনোদন ডেস্ক :
গত দুদিন ধরেই টলিপাড়ায় চাউর হয়েছে, ‘মা হতে চলেছেন নুসরাত জাহান’। ভারতীয় গণমাধ্যম আগেই জানিয়েছিল, অভিনেত্রী নুসরাত এক মাসের অন্তঃসত্ত্বা। সেই সুখবর ছড়িয়ে পড়েছে চারিদিকে। তবে শনিবারই তার ইনস্টাগ্রামে এমন এক স্টোরি নজরে এল নেটাগরিকদের, যা ধোঁয়াশায় ফেলেছে সকলকে।
‘দ্য টোয়াইলাইট সাগা’-র একটি দৃশ্য দেখা গেল সন্তানসম্ভবা নুসরাতের স্টোরিতে। ছবির নায়ক রবার্ট প্যাটিনসন বলছেন, ‘‘আমি চাই না তুমি এসো’। কেন এমন সংলাপ তুলে ধরলেন অভিনেত্রী? কার উদ্দেশে এমন কথা মাথায় আসছে তার? রবার্টের সংলাপের পরেই নায়িকা ক্রিস্টেন স্টিউয়ার্ট বলছেন, ‘‘তুমি চাও না আমি আসি?’’ নায়কের উত্তর, ‘‘না।’’ ছবিতে এই দৃশ্য আদপে প্রেমের কথাই বলে। প্রেমে বাধার কথা বলে। বিরহের কথা বলে। কার জন্য বিরহী নুসরত?
অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার প্রেম এখন শিরোনামে। তাদের একসঙ্গে দেখতে পাওয়া যায় নানা অনুষ্ঠানে, আড্ডায় অথবা এক গাড়িতে। প্রথমে লুকোছাপা চললেও নেটমাধ্যমে এখন তারা যথেষ্ট প্রকাশ্যে নিয়ে আসছেন নিজেদের প্রেম গাঁথাকে। যশের সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন বলে গুঞ্জন টলিপাড়ায়। নতুন জীবনের আনন্দে নুসরত শুক্রবারই একটি লেখা দিয়েছিলেন ইনস্টাগ্রামে, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x