১৭ বছর বয়সে শাহরুখ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক :
বলিউডের আলোচিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এখন মার্কিন পপ তারকা নিক জোনাসের সহধর্মীনি। বিয়ের আগে বেশ কয়েকজন অভিনেতার সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।
প্রিয়াঙ্কার প্রেমজীবন নিয়ে কথা উঠবে আর শাহরুখ খানের নাম আসবে না তা তো হয় না। ‘কিং খান’-এর জীবনে বড় স্ক্যান্ডেল বলতে প্রিয়াঙ্কার সঙ্গে তার গোপন সম্পর্কের কথাই চলে আসে সকলের মুখে।
তবে শাহরুখ যে ১৭ বছরের কিশোরী প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, সেটা হয়তো অনেকেরই অজানা! তবে সেটা ব্যক্তিগত ভাবে নয়, প্রতিযোগিতার মঞ্চে।
‘মিস ইন্ডিয়া ২০০০’-এ অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা। আর ২১ বছর আগের সেই প্রতিযোগিতায় বিচারকের আসনে ছিলেন শাহরুখ খান। তখন প্রিয়াঙ্কার বয়স ছিল ১৭ বছর!
সম্প্রতি সেই অনুষ্ঠানের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।
ভিডিওতে দেখা যায়, শাহরুখ খান চূড়ান্ত পর্বে তিন পেশার মানুষের কথা উল্লেখ করে প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন, এদের মধ্যে তিনি কাকে বিয়ের জন্য বেছে নেবেন?
সেখানে উপস্থিত বিশ্ববিখ্যাত ক্রীড়াবিদ হিসেবে ক্রিকেটার মোহম্মদ আজহারউদ্দিন, বিজনেস টাইকুন স্বরোভস্কি ও সুপারস্টার হিসেবে নিজের নাম বলে প্রিয়াঙ্কার দিকে প্রশ্ন ছুড়ে দেন শাহরুখ।
তবে উত্তরটি দিয়ে শাহরুখকে নিরাশ করেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী বলেন, ‘আমি ক্রীড়াবিদের স্ত্রী হওয়াটাই বেছে নেব। কারণ দেশের জন্য যখন যে খেলবে আমি তাকে সাপোর্ট করব, বাড়ি ফিরলে জানাবো আমি তাকে নিয়ে কতখানি গর্বিত। অন্যদিকে সেও আমার সাপোর্ট সিস্টেম হবে’।
এরপর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করে খেতাব জেতেন প্রিয়াঙ্কা। পরবর্তীতে ‘ডন’ সিরিজে শাহরুখের সঙ্গে পর্দা ভাগ করে নেন তিনি। পরে সিনেমাটির শুটিং চলাকালীন তাদের ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। যদিও এই প্রেমালাপ বেশি দূর গড়ানোর আগেই গৌরী খান প্রিয়াঙ্কার বিরুদ্ধে ‘নিষিদ্ধ’ করে দেওয়ার মতো কড়া পদক্ষেপ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x